advertisement
advertisement
advertisement
advertisement

এগিয়ে থেকে ড্র রিয়াল মাদ্রিদের

ক্রীড়া ডেস্ক
২২ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ০১:৪২
advertisement

করোনা মহামারী ও ইনজুরির সমস্যাকে পাস কাটাতে পারেনি লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। গতকাল স্পেনের লিগে তারা ১-১ গোলে ড্র করেছে ভিয়ারিয়ালের সঙ্গে। ম্যাচের মাত্র দ্বিতীয় মিনিটে রিয়াল মাদ্রিদকে গোল এনে দিয়েছিলেন মারিয়ানো। ৭৬ মিনিটে ভিয়ারিয়াল পেনাল্টি পেয়ে যায়। জেরার্ড মোরেনো সেটিকে গোলে পরিণত করেন। এই ১-১ এ শেষ হয় ম্যাচ। ৯ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের অবস্থান এখন চতুর্থ স্থানে। ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সোসিয়েদাদ।

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি গতকাল ২-০ গোলে হারায় নিউক্যাসল ইউনাইটেডকে। নিউক্যাসলের ফার্নান্দেজ আত্মঘাতী গোল করেন। আর ব্যবধান দ্বিগুণ করেন আব্রাহাম। ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আপাতত প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের চেলসি।

জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখও গতকাল হোঁচট খেয়েছে। ১-১ গোলে ড্র করেছে তারা ওয়েরডার ব্রেমেনের সঙ্গে। ম্যাচে ব্রেমেনের হয়ে আগে গোল করেন এগেস্টেইন। বায়ার্নের কোম্যান দলকে সমতায় ফেরান। অবশ্য ৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই রয়েছে তারা।

রিয়াল মাদ্রিদের শিবিরে ছিলেন না সার্জিও রামোস। লুকা জোভিচ ও করিম বেনজেমাও নেই। কাসেমিরোও করোনা পজিটিভ নিয়ে ঘরবন্দি। অবশ্য হ্যাজার্ড খেলেছেন। ফলে রিয়াল মাদ্রিদের খেলায় গতি ছিল বটে। তবে ২ পয়েন্ট মাঠে রেখে আসতে হয়েছে। এমন ম্যাচে শুরুতেই গোল পেয়ে লিড ধরে রাখতে না পারাটা হতাশার। মারিয়ানোকে নিয়ে দোটানায় ছিলেন রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। এই মারিয়ানোই অবশ্য কাল গোল পেয়েছেন। হ্যাজার্ড জ্বলে উঠলে অন্য এক রিয়াল মাদ্রিদকে পাওয়া যেত অবশ্য।

advertisement
Evaly
advertisement