advertisement
advertisement
advertisement
advertisement

১৩ নারীকে উৎসর্গ করে শাকিব খানের গান

বিনোদন প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ১৩:৫৫ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৪:৫৮
‘আমি নবাব’ গানের পোস্টার। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

‘নবাব এলএল.বি’ ছবির টাইটেল গান মুক্তি পাচ্ছে আজ সন্ধ্যায়। শাকিব খান অভিনীত এই ছবির গানটি দেখা যাবে আই থিয়েটারে। আর নতুন এই গানটি উৎসর্গ করা হয়েছে ১৩ জন সংগ্রামী নারীকে।

‘আমি নবাব ধর্ষিতা নারীদের হাত’ শিরোনামের এই গানটি উৎসর্গ করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সুফিয়া কামাল, বেগম সম্পাদক নুরজাহান বেগম, প্রীতিলতা, সেলিনা হোসেন, বেগম রোকেয়া, জাহানারা ইমাম, ক্রিকেটার সালমা খাতুন, ফেরদৌসী প্রিয়ভাষিণী, এভারেস্ট জয়ী নিশাত মজুমদার, রাবেয়া খাতুন, রমা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা তারামন বিবিকে।

নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, ‘আমাদের এই ছবিতে ধর্ষণের বিরুদ্ধে প্রতিবাদের গল্প রয়েছে। আমরা চেয়েছি, নারীর প্রতি সম্মান জানিয়ে একটি ছবি নির্মাণের। কারণ নারীর সঙ্গে মানুষের সম্পর্কটা জন্মের শুরু থেকেই। নারী মা, কন্যা, বোন ও বধূ। এই কীর্তিমান নারীরা আমাদের জাতির গৌরব। সেই ভাবনা থেকেই এই গানটি ১৩ জন নারীকে উৎসর্গ করেছি।’

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই। ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে।

advertisement
Evaly
advertisement