advertisement
advertisement
advertisement
advertisement

‘ডিকশনারি’র জন্য কলকাতায় যাচ্ছেন মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ১৬:১৯ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৬:৪৭
মোশাররফ করিম। পুরোনো ছবি
advertisement

শুটিংয়ের জন্য নয় এবার ওপার বাংলার চলচ্চিত্র ‘ডিকশনারি’র ডাবিংয়ে অংশ নিতে কলকাতায় যাচ্ছেন মোশাররফ করিম। আগামী ২ ডিসেম্বর মোশাররফের ডাবিংয়ের দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে বলে এক ভিডিও বার্তায় জানিয়েছেন নির্মাতা ব্রাত্য বসু।

এর আগে, মোশাররফ করিমের সহশিল্পী পৌলমী বসু ডাবিংয়ে অংশ নেবেন। করোনাভাইরাস সঙ্কট কাটিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে `ডিকশনারি’ চলচ্চিত্রের ডাবিংয়ের কাজ। সম্প্রতি প্রথম দফার ডাবিংয়ে অংশ নিয়েছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহান।

করোনার কারণে আট মাস দৃশ্যধারণ বন্ধ থাকার পর গত ২০ নভেম্বর থেকে কলকাতায় চন্দ্রকোনায় এলাকায় এর দৃশ্যধারণ শুরু হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ে অংশ নিয়েছেন আবীর ও নুসরাত। এতে এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম আর তার বিপরীতে দেখা যাবে পৌলমী বসুকে।

বুদ্ধদেব গুহর দু’টি ছোট গল্প ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘ডিকশনারি’ চলচ্চিত্রটি। পরিচালক পশ্চিমবঙ্গের মন্ত্রী ও নির্মাতা ব্রাত্য বসু।

এদিকে, সম্প্রতি ‘গাঙকুমারী’ নামে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন মোশাররফ করিম। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন তারিক আনাম খান, রোবেনা রেজা জুঁইসহ অনেকে। আগামী ১৫ ডিসেম্বর থেকে এর শুটিংয়ে অংশ নেবেন মোশাররফ করিম।

advertisement
Evaly
advertisement