advertisement
advertisement
advertisement
advertisement

বোরকা পরে এসে কুপিয়ে হত্যা করলেন তিন যুবক

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ১৬:৩৮ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৬:৩৮
advertisement

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাতের বেলায় বোরকা পরে তিন যুবক বেল্লাল হোসেন (৫২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে। গত শুক্রবার রাত ৮টার দিকে উল্লাপাড়া পৌর এলাকার নেওয়ারগাছা নতুন পাড়ায় ঘটনাটি ঘটে। নিহত বেল্লাল নেওয়ারগাছা নতুন পাড়া গ্রামের বাসিন্দা।

নিহত বেল্লালের পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে হাট থেকে বেল্লাল বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা হয়। নেওয়ারগাছা নতুন পাড়া গ্রামের মাঝে পৌঁছালে বোরকা পরা তিন যুবক বেল্লালের পথ রোধ করে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। বেল্লালের চিৎকারে লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে স্থানান্তর করা হয় সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে থেকে ঢাকায় নেওয়ার পথে  গতকাল রোববার রাত ১২টার দিকে মারা যান।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, ‘বিষয়টা জেনে ঘটনাস্থলে গিয়েছি। এ পর্যন্ত মৃত ব্যক্তির পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি, তবে ঘটনাস্থলে গিয়ে লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে।’

advertisement
Evaly
advertisement