advertisement
advertisement
advertisement
advertisement

স্টার কাবাব এখন ই-ফুডে

প্রেস বিজ্ঞপ্তি
২২ নভেম্বর ২০২০ ১৬:৪৬ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৬:৪৬
advertisement

ভোজন রসিকদের কাছে অন্যতম প্রিয় নাম স্টার কাবাব রেস্টুরেন্টের খাবর সরবরাহ করবে ই-ফুড। এর মাধ্যমে দেশের অন্যতম শীর্ষ ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ই-ফুড থেকে স্টার কাবাবের খাবার অনলাইনে অর্ডার করে ঘরে বসেই সেগুলোর স্বাদ নিতে পারবেন গ্রাহকেরা।

আজ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়, স্টার কাবাব রেস্টুরেন্টের বিভিন্ন খাবার এখন থেকে পাওয়া যাবে ই-ফুডে। এ লক্ষ্যে সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং স্টার কাবাবের উপদেষ্টা মীর আবির আবরার চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এর ফলে রাজধানীর সব শাখা থেকে স্টার কাবারের খাবার গ্রাহকদের কাছে সরবরাহ করবে ই-ফুড।

এ বিষয়ে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন বলেন, গ্রাহকেরা যেন ই-ফুডে সবসময় নানান বৈচিত্র্যের খাবার পান সেজন্য আমরা কাজ করে যাচ্ছি। ই-ফুডের মাধ্যমে আমরা আমাদের দেশীয় খাবারের আইটেমগুলোকেও তুলে ধরতে চাই। স্টার কাবাব দীর্ঘদিন সুনামের সাথে তাদের সুস্বাদু খাবার এবং সেবার মাধ্যমে রাজধানীবাসীর আস্থা অর্জন করেছেন।

তিনি আরও বলেন, অফলাইনের এমন স্বনামধন্য রেস্টুরেন্টগুলোকে আমরা আমাদের প্রযুক্তিগত সক্ষমতার মাধ্যমে অনলাইনে নিয়ে আসতে চাই। আমরা স্টার কাবাবকে আমাদের সাথে পেয়ে আনন্দিত। আশা করছি, ইভ্যালির প্রায় ৪০ লাখ নিবন্ধিত গ্রাহক স্টার কাবাবের খাবারের স্বাদ গ্রহণ করার সুযোগ লুফে নেবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ই-ফুডের ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুস্তাহিদ উল ইসলাম বাধনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

advertisement
Evaly
advertisement