advertisement
advertisement
advertisement
advertisement

গোল্ডেন মনির ১৮ দিনের রিমান্ডে

আদালত প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ১৭:১৬ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ২১:৪৭
র‌্যাবের হাতে গ্রেপ্তার মনির হোসেন ওরফে গোল্ডেন মনির।
advertisement

দোকানের কর্মচারী থেকে হাজার কোটি টাকার মালিক বনে যাওয়া মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বাড্ডা থানায় দায়ের করা অস্ত্র, বিশেষ ক্ষমতা ও মাদক মামলায় ১৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার মনিরকে আদালতে হাজির করে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার ইন্সপেক্টর মোহাম্মদ ইয়াসীন মিয়া এবং মাদক মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন সংশ্লিষ্ট থানার উপপরিদর্শক (এসআই) জানে আলম দুলাল।

ঢাকা মহানগর হাকিম আবু বক্কর সিদ্দিক অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় ৬ দিন করে ১২ দিন এবং  মহানগর হাকিম মাসুদ উর রহমান মাদক মামলার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত শুক্রবার গভীর রাতে মনিরের বাড্ডার বনশ্রীর বাড়ি ঘিরে রাখে র‌্যাব। পরে গত শনিবার দুপুর পর্যন্ত টানা আট ঘণ্টার অভিযান শেষে ওই বাসা থেকে ৬০০ ভরি সোনার গহনা, বিদেশি পিস্তল-গুলি, মদ, ১০ দেশের বিপুল বৈদেশিক মুদ্রা ও নগদ এক কোটি নয় লাখ টাকা জব্দ করা হয়।

র‌্যাব জানায়, ঢাকা ও আশপাশের এলাকায় দুই শতাধিক প্লট ও ফ্ল্যাটের মালিক গোল্ডেন মনির। রাজউকের কয়েকজন কর্মকর্তার যোগসাজশে জালিয়াতির মাধ্যমে অসংখ্য প্লট হাতিয়ে নেন তিনি। তবে প্রাথমিকভাবে ৩০টি প্লট ও ফ্ল্যাটের কথা স্বীকার করেছেন মনির। জব্দ করা হয়েছে দুটি বিলাসবহুল গাড়ি। যার প্রতিটির মূল‌্য ৩ কোটি টাকা।

মনিরের গতকাল শনিবার দেশ থেকে পালানোর কথা ছিল বলেও জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

advertisement
Evaly
advertisement