advertisement
advertisement
advertisement
advertisement

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার বাদল রায় আর নেই

ক্রীড়া প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ১৮:১৪ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ২২:২১
পুরোনো ছবি
advertisement

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সহসভাপতি ও আশির দশকে মাঠ কাঁপানো সাবেক তারকা ফুটবলার বাদল রায় আর নেই। আজ রোববার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত একজন ফুটবলার।

শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরিস্থিতি ভালো না হওয়ায় বাদল রায়কে রাজধানীর আজগর আলী হাসপাতালের আইসিইউতে রাখা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নিয়ে যাওয়া হয়। ডায়ালাইসিসের সমস্যা হওয়ায় পুনরায় নিয়ে যাওয়া হয় বাংলাদেশ মেডিকেলে। সেখানেই তিনি আইসিইউতে ছিলেন।

এর আগে গত ১৩ আগস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বাদল রায়। চিকিৎসকের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা করে করোনাকে ‘জয়’ করেছিলেন। তবে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তার স্ত্রী মাধুরী রায় জানান, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে বাদল রায়কে ভর্তি করতে হয়েছে।

আগে থেকেই নানা জটিলতায় ভুগছিলেন বাদল রায়। জাতীয় দলের সাবেক এই স্ট্রাইকার ২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে এক পাশ অচল হয়ে পড়ায় কথা বলতে হয় কষ্ট করে। এ বছর আবার করোনা ভাইরাসে আক্রান্ত হন। শ্বাস নিতে কষ্ট হচ্ছিল জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক তারকা ফুটবলার, বাফুফের সাবেক সহসভাপতি, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক পরিচালক বাদল রায়ের।

advertisement
Evaly
advertisement