advertisement
advertisement
advertisement
advertisement

মাস্ক না পরায় ৩৫ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শ্রীমঙ্গল (মৌলভিবাজার) প্রতিনিধি
২২ নভেম্বর ২০২০ ১৮:৪৪ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ১৯:৩৩
তিন ঘণ্টাব্যাপী পৃথক দুইটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ছবি : আমাদের সময়
advertisement

মৌলভিবাজারের শ্রীমঙ্গল উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশ ও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে মুখে মাস্ক না পরায় ৩৫ জনকে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ রোববার সকালে শ্রীমঙ্গল চৌমুহনা হতে মৌলভীবাজার সড়কের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শহরে মাস্ক না পরার দায়ে প্রায় তিন ঘণ্টাব্যাপী পৃথক দুইটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ৩৫ জনকে সর্বমোট পাঁচ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম মাস্ক না পরার দায়ে ২৫ জনকে সর্বমোট ৪ হাজার ১০০ টাকা জরিমানা করেন। এর পাশাপাশি শ্রীমঙ্গলের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মো. নেছার উদ্দিন ১০ জনকে মোট ১ হাজার ১০০ টাকা জরিমানা করেন।

প্রায় তিন ঘণ্টাব্যাপী এই অভিযানের পাশাপাশি অসচ্ছল ব্যক্তিদের মাঝে বিনা মূল্যে মাস্ক বিতরণ করা হয়। এসময় শ্রীমঙ্গল থানা পুলিশের দুইটি দল ভ্রাম্যমান আদালতের অভিযানে সহযোগিতা করেন।

শ্রীমঙ্গলের ইউএনও নজরুল ইসলাম বলেন, ‘করোনাভাইরাস থেকে রক্ষা পেতে অবশ্যই মাস্ক পরতে হবে। স্বাস্থ্যবিধি ও মাস্ক পরিধান নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।’

advertisement
Evaly
advertisement