advertisement
advertisement
advertisement
advertisement

‘সর্বহারা’ পরিচয়ে ফোন : চাঁদা না দিলে সপরিবারে খুন

নিজস্ব প্রতিবেদক
২২ নভেম্বর ২০২০ ২০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ০০:০৫
প্রতীকী ছবি
advertisement

হেলথ কেয়ার ডিস্ট্রিবিউশনের এক কর্মকর্তা (এজিএম) সিজা-উদ্দিনকে সর্বহারা পরিচয়ে ফোন দিয়েছে দুর্বৃত্তরা। চাঁদা দাবি করেছে ৫০ লাখ টাকা। যদি না দেয়, তবে সপরিবারে হত্যার হুমকিও দেওয়া হয় সিজাকে। আতঙ্কগ্রস্ত হয়ে আজ রোববার বিকেলে রাজধানীর রামপুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী জিডি নম্বর- ১০৬৯।

কুষ্টিয়ার কুমারখালি এলাকার সিজা-উদ্দিন আহমেদ বর্তমানে রাজধানীর পূর্ব রামপুরা এলাকায় সপরিবারে বসবাস করেন। তিনি জানান, গতকাল শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে অচেনা একটি রবি নম্বর থেকে তাকে কল করা হয়। ‘সর্বহারা’ পরিচয় দিয়ে কে বা কারা তার কাছে ৫০ লাখ টাকা দাবি করে।

সিজা আরও জানান, সর্বহারা পরিচয় দানকারী ওই দুর্বৃত্ত তাকে আগামী ৭ দিনের মধ্যে টাকা না দিলে পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে হুমদি দেয়। আতঙ্কগ্রস্ত হয়ে তিনি রামপুরা থানায় জিডি করেছেন।

তিনি আরও জানান, জিডি করলেও পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন আতঙ্কে ঘর থেকে বের হতে সাহস পাচ্ছেন না। দ্রুত সময়ের মধ্যে হুমকিদাতাকে গ্রেপ্তারের দাবি জানান সিজা-উদ্দিন আহমেদ।

এদিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পেরেছে, যে রবি নম্বর নম্বর থেকে তাকে হুমকি দেওয়া হয়েছে, সেটি বর্তমানে হাজারীবাগের ভাগলপুর লেন এলাকায় আছে।

জিডির তদন্ত কর্মকর্তা রামপুরা থানার উপরিদর্শক (এসআই) মো. জহুরুল ইসলাম জানান, তথ্যপ্রযুক্তির সহায়তা নিয়ে ঘটনার তদন্ত চলছে। কে বা কারা চাঁদা দাবি করে ওই কর্মকর্তাকে হুমকি দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

advertisement
Evaly
advertisement