advertisement
advertisement
advertisement
advertisement

ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৩ সদস্য আটক

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি
২৩ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২২ নভেম্বর ২০২০ ২২:০১
advertisement

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ছিনতাইকালে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। গতকাল ভোরে উপজেলার বান্দুরা পৃত্তিতলা এলাকায় স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। তবে ছিনতাইকারীদের আরেক সঙ্গী মিঠুন ইজিবাইক ও মাছ নিয়ে পালিয়ে যায়। আটকৃতরা হলেন- বরিশালের টংচর এলাকার ইমন হোসেন ইমু এবং বালিয়াতলী গ্রামের মো. মোশারফ হোসেন, ঢাকার কেরানীগঞ্জের মো. হেলাল।

ছিনতাইয়ের ঘটনায় দুপুরে মাছ ব্যবসায়ী গোসাই মালো ও আহত অটোগাড়ির ড্রাইভার আতাই মাহাকিরের বাবা বাদশা মিয়া বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

মো. হেলাল নামের ছিনতাইকারী বলেন, আমাদের ফোন করে ডেকে আনা হয়েছে। বান্দুরা এলাকার কালাম নামে এক লোক তাদের ফোন করে এনেছেন। কিন্তু এখন তার মোবাইল বন্ধ রয়েছে। ছিনতাইকারী আরেক সদস্য মোশারফ আগে প্লাস্টিক দোকানে কাজ করতেন এবং ইমন ঢাকার চকবাজার এলাকায় পলিথিনের দোকানে কাজ করতেন।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন, স্থানীয়দের সহায়তায় আমরা আহত অবস্থায় ৩ ছিনতাইকারীকে আটক করেছি। তাদের নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। ঘটনাস্থল থেকে রামদা, রড, শাবল ও অটোগাড়ি জব্দ করা হয়েছে।

advertisement
Evaly
advertisement