advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আনসার-পুলিশ ফাইনালে

ক্রীড়া ডেস্ক
২৪ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ২১:৫৫
advertisement

‘ওয়ালটন প্রথম জাতীয় নারী ডিউবল প্রতিযোগিতা-২০২০’-এর ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এবং বাংলাদেশ পুলিশ। দুপুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রথম সেমিফাইনালে বাংলাদেশ আনসার ৮-১ গোলে নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে হারিয়ে ফাইনালে ওঠে। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশ পুলিশ ৭-২ গোলে ডিউবল ট্রেনিং সেন্টারকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

আজ মঙ্গলবার দুপুরে ফাইনালে মুখোমুখি হবে আনসার ও পুলিশ। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। আর তৃতীয় স্থান অর্জনকারী দলকে ট্রফি দেওয়া হবে। প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে।

ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন) ও বাংলাদেশ আনসারের ডিরেক্টর (স্পোর্টস অ্যান্ড কালচার) মোহাম্মদ সেরাজুর রহমান ভূঁইয়া। সভাপতিত্ব করবেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি আহমেদ আসিফুল হাসান। এবারের প্রতিযোগিতায় অংশ নেওয়া ৮টি দল হলো বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ আনসার, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি, শেখ রাসেল একাডেমি, ডিউবল ট্রেনিং সেন্টার, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাব ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা।

এ প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। উল্লেখ্য, ‘ডিউবল’ বাস্কেটবল ও হ্যান্ডবল খেলার সমন্বিত রূপ। ৪০ বাই ২৪ গজ আকৃতির মাঠে ৩০ মিনিটে এ খেলা অনুষ্ঠিত হয়।

advertisement
Evaly
advertisement