advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘লংকাবাংলা ক্রেডিট কার্ড স্পেন্ড ক্যাম্পেইন ২০২০’ এর পুরস্কার প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি
২৪ নভেম্বর ২০২০ ১৯:২৪ | আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ১৪:২৫
advertisement

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড সম্প্রতি ‘স্পেন্ড মোর, উইন এক্সট্রা’ স্পেন্ড ক্যাম্পেইনের পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড এবং এস্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের যৌথ পরিচালনায় ক্যাম্পেইনটি চলতি বছর ৫ সেপ্টেম্বর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চলে। ক্যাম্পেইন চলাকালীন লংকাবাংলা ভিসা ও মাস্টারকার্ড ব্যবহার করে সর্বাধিক খরচ করেছেন-এমন প্রথম ১৫ জন সম্মানিত গ্রাহকের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

লংকাবাংলা ফাইন্যান্স ক্রেডিট কার্ড গ্রাহকদের উন্নত পরিষেবা ও আকর্ষণীয় সুযোগ সুবিধা দেওয়ার ক্ষেত্রে সর্বদা এক ধাপ এগিয়ে। লংকাবাংলা ক্রেডিট কার্ড দিয়ে গ্রাহকগণ সারা বাংলাদেশে ছড়িয়ে থাকা খ্যাতিমান পার্টনার থেকে কেনাকাটার ক্ষেত্রে আকর্ষণীয় মূল্য ছাড়, অনলাইন ক্রয় সুবিধা, কিস্তিতে বিল প্রদান, একটি কিনলে সর্বোচ্চ তিনটি ফ্রি সুবিধা, এয়ারপোর্ট লাউঞ্জ ইত্যাদি সুবিধা উপভোগ করে আসছেন। প্রতিষ্ঠানটি অদূর ভবিষ্যতে লংকাবাংলা ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য আরও নতুন নতুন সব অভিনব পরিকল্পনার প্রয়াস করেছে।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর ক্রেডিট কার্ডস প্রধান মো. মিনহাজ উদ্দিন বলেন, ‘আমরা আমাদের গ্রাহকদের সকল প্রয়োজনীয়তা অনুভব করি এবং সর্বদা তাদের পাশে থাকার প্রচেষ্ঠায় বিভিন্ন অফারগুলোকে সাজিয়ে থাকি।’ তিনি লংকাবাংলার সাথে গ্রাহকদের আন্তরিকতাকেও মনের অন্তস্থল থেকে সাধুবাদ জানান।

ওই পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুরস্কার বিজয়ীদের সাথে আরও উপস্থিত ছিলেন লংকাবাংলা ফাইন্যান্স-এর হিউম্যান রিসোর্স প্রধান মোহাম্মদ হাফিজ আল আহাদ, ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন প্রধান মোহাম্মদ মাহফুজুল ইসলাম, ক্রেডিট কার্ডস সেলস প্রধান খাজা ওয়াসিউল্লাহ, ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস প্রধান মো. রাজীউদ্দিন এবং এস্কয়ার ইলেকট্রনিক্স এর রিটেইল সেলস চ্যানেল প্রধান এম. কে. পলাশ খান।

advertisement