advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

৪-০ গোলে জয়, নকআউট পর্বে বার্সা

স্পোর্টস ডেস্ক
২৫ নভেম্বর ২০২০ ১০:১৬ | আপডেট: ২৫ নভেম্বর ২০২০ ১০:১৯
জয়ের পর বার্সা টিম মেম্বারদের উৎসব
advertisement

চ্যাম্পিয়ন্স লিগে টানা চার জয়ে শেষ ষোলোয় পৌঁছে গেছে বার্সেলোনা। গতকাল মঙ্গলবার রাতে দিনামো কিয়েভকে তাদের মাঠে ৪-০ গোলে হারিয়ে দিয়েছে লিগের ‘জি’ গ্রুপে থাকা কাতালানরা। ম্যাচে একাদশের হয়ে মৌসুমে প্রথমবার মাঠে নামা স্ট্রাইকার মার্টিন ব্রাথওয়েট জোড়া গোল করেছেন। একটি করে গোল করেন অঁতোয়ান গ্রিজম্যান ও সের্জিনো দেস্ত।

প্রথমার্ধ গোল শূন্য হলেও বিরতির পর নিজেদের জাত চেনাতে শুরু করে বার্সা টিম। মেসিহীন ম্যাচের ৫২তম মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। ডি-বক্সে পেদ্রির পাস পেয়ে ব্রাথওয়েট বাড়ান দেস্তকে। কিছুটা এগিয়ে ডান পায়ের শটে দিনামোর জালে বল জড়ান তিনি। বার্সেলোনার হয়ে যুক্তরাষ্ট্রের ডিফেন্ডারের এটা প্রথম গোল।

পাঁচ মিনিট পর জাদু দেখান ব্রাথওয়েট। কর্নার থেকে মিনগেসার হেড দূরের পোস্টে পেয়ে স্লাইড করে জালে পাঠান এই ডেনিশ ফরোয়ার্ড। চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে এটা তার প্রথম গোল।

৬৮ মিনিটে দিনামো কিয়েভের খেলোয়াড় ধাক্কা দেন ব্রাথওয়েটকে। পেনাল্টি পেয়ে সুযোগ হাতছাড়া করেননি তিনি। একের পর এক আক্রমণ করে যাওয়া সফরকারীরা চতুর্থ গোলটি পায় যোগ করা সময়ে। জর্দি আলবার কাছ থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে জাল খুঁজে নেন গ্রিজমান। আসরে এটাই ফরাসি এই ফরোয়ার্ডের প্রথম গোল।

টানা চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে রয়েছে বার্সেলোনা। সমান ম্যাচে দিনামোর পয়েন্ট ১।

advertisement
Evaly
advertisement