advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ট্রাক চাপায় পুলিশের এসআই নিহত

গাজীপুর প্রতিনিধি
২৮ নভেম্বর ২০২০ ২১:২৭ | আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ২১:৪৪
advertisement

গাজীপুর মহানগরে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইন্ডাস্ট্রিয়াল পুলিশের উপপরিদর্শক (এসআই) সাইফুর রহমান (৫০)  নিহত হয়েছেন। আজ শনিবার বিকেল ৪টার দিকে তাকে বহনকারী মোটরসাইকেলটি মোগরখাল এলাকায় পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান সাইফুর রহমান। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ গাজীপুর-২ অঞ্চলের কোনাবাড়ী জোনের ইনচার্জ মো. আব্দুল জলিল। তিনি জানান, নিহত সাইফুর রহমান ঠাকুরগাঁও জেলার কচুবাড়ি কিষ্টপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে। আজ শনিবার বিকেলে বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে দায়িত্ব পালন শেষে অফিসিয়াল কাজে মোগরখাল পুলিশ লাইনে মোটরসাইকেলযোগে ফিরছিলেন তিনি। বিকেল ৪ টার দিকে তাকে বহনকারী মোটরসাইকেলটি মোগরখাল এলাকায় পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই এসআই সাইফুর রহমান মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ১৯৯২ সালে সাইফুর রহমান পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিন মাস আগে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের উপপরিদর্শক হিসেবে গাজীপুরের বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্কে যোগদান করেন তিনি।

advertisement
Evaly
advertisement