advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কঙ্গনার অভিনন্দন ভিন্ন কায়দায়!

ভারত থেকে অস্কারে ‘জাল্লিকাট্টু’

বিনোদন সময় ডেস্ক
২৯ নভেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ০০:০৬
advertisement

বলিউডের আলোচিত সব ছবিকে পেছনে ফেলে ৯৩তম অস্কারে ভারতের প্রতিনিধিত্ব করতে যাচ্ছে মালয়ালম চলচ্চিত্র ‘জাল্লিকাট্টু’। আঞ্চলিক এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে অভিনন্দনের ফুল ছোড়াছুড়ি। কিন্তু অভিনেত্রী কঙ্গনা রানাউত অভিনন্দন জানিয়েছেন একটু ভিন্ন কায়দায়। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, “বলিউড মাফিয়াদের এমনিতেই সমালোচনা করা হয় না। এবার হাতেনাতে তার সুফল পাওয়া গেল। ভারতীয় চলচ্চিত্র কেবল চারটি পরিবার (খান, কাপুর, ভাট, ধাওয়ান পরিবার এবং করণ জোহর ও রণবীর-দীপিকা দম্পতিদের নির্দেশ করে) নয়। তারা নিজেদের বাড়িতে লুকিয়ে ছিল। জুরি বোর্ড সুবিবেচনা করে সিদ্ধান্ত নিতে পেরেছে। ‘জাল্লিকাট্টু’র পুরো দলকে আমার টুপি-খোলা অভিবাদন।”

ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া জুরি বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে- ‘জাল্লিকাট্টু’ আঞ্চলিক ভাষার ছবি, ছোট্ট গ্রামের গল্প। লিজো জোস পেল্লিসারি পরিচালিত এ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অ্যান্টনি ভার্গিজ, চেম্বন বিনোদ জোস, সবুমন আবদুসামাদ এবং শান্তি বলচন্দ্রন।

এর আগেও বলিউডের ছবিকে সস্তা ও নিম্নমানের আখ্যা দিয়ে আঞ্চলিক ছবির পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা। রণবীর সিং-আলিয়া ভাট অভিনীত ‘গাল্লি বয়’ ছবিটিকে গত বছর অস্কারে পাঠানোর সিদ্ধান্ত নিয়েও আপত্তি ছিল তার। বলিউড ‘কুইন’ তখন বলেছিলেন, ‘এটি একটি সাধারণ, মধ্যম মানের ওভাররেটেড ছবি।’

advertisement
Evaly
advertisement