advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

‘আলাদিন’ আসছে বাংলাদেশে

বিনোদন প্রতিবেদক
২৯ নভেম্বর ২০২০ ১৪:৪৫ | আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ১৫:২৩
‘আলাদিন’ সিরিজের একটি দৃশ্য
advertisement

অগণিত মানুষের শৈশবের জাদুকরি নায়ক আলাদিন। তার আশ্চর্য প্রদীপের গল্পে কৌতুহল নেই এমন মানুষ কমই পাওয়া যাবে। আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত টিভি সিরিয়াল ‘আলাদিন’ এবার আসছে মাছরাঙা টেলিভিশনের পর্দায়।

আগামী ১ ডিসেম্বর থেকে প্রতি রোব, সোম, মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় প্রচারিত হবে সিরিয়ালটি। বিষয়টি নিশ্চিত করেছে চ্যানেলটির গণসংযোগ কর্মকর্তা রিয়াদ শিমুল।

তিনি বলেন, ‘বাংলাদেশে এর আগে আর কোনো টিভি চ্যানেলে এই সিরিজ দেখা যায়নি। আমরাই প্রথম এটি প্রচারের উদ্যোগ নিয়েছি। পুরোটাই বাংলাতে ডাব করা।’

আরব্য রজনীর এই গল্পে দেখা যাবে, বাগদাদের এক দ্ররিদ্র পরিবারের ছেলে আলাদিন। চোর হলেও দয়ালু, মজার এবং সাহসী ছেলে হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে। তার সবচাইতে বড় স্বপ্ন হলো, বাগদাদের রাজকন্যা ইয়াসমিনের সঙ্গে দেখা করা। ছোটবেলায় প্রথম দেখাতেই রাজকন্যার প্রেমে পড়ে গিয়েছিল সে।

দৈবক্রমে তার হাতে এসে পড়ে এক আশ্চর্য প্রদীপ, যাতে ঘষা লাগার পর এক দৈত্য বেরিয়ে আসে। দৈত্যের অনেক ক্ষমতা। প্রভু আলাদিন যা চায় তা করে সে। তবে কি এই জাদুর প্রদীপের মাধ্যমে আলাদিন পেয়ে যাবে রাজকন্যাকে? এই প্রদীপের ক্ষমতা দিয়ে কিভাবে সে শত্রুদের মোকাবেলা করে, শেষ পর্যন্ত তার পরিণতি কি হয়- এমন অনেক প্রশ্নের জবাব মিলবে টিভি সিরিয়াল ‘আলাদিন’-এ।

advertisement
Evaly
advertisement