advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আমিরাতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

মুহাম্মদ মোরশেদ আলম,ইউএই
২৯ নভেম্বর ২০২০ ২১:০১ | আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ২১:০২
দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশি- সুমন আখন্দ (বামে), মোহাম্মদ মনির (ডানে)
advertisement

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি মারা গেছেন। স্থানীয় সময় শুক্রবার সকাল ১০টায় আবুধাবির তারিফ সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- মোহাম্মদ মনির (৩১) ও সুমন আখন্দ (২৭)। এ ঘটনায় আহত হয়েছেন গাড়ি চালক মোহাম্মদ মামুন।

নিহত মনির চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার পূর্ব সরফভাটার নুরুল আনোয়ারের ছেলে। তাদের বাড়ি কালুরহাট বড় মাদ্রাসার পাশে। নিহত সুমন আখন্দ বরিশালের গৌড়নদী থানার আনোয়ার হোসেন আখন্দের ছেলে। নিহত দুইজনের বন্ধু মোহাম্মদ সাইফ ও রিয়াদ হোসেন হৃদয় তারিফ সড়কের বানিয়াসের শেষ সীমান্ত এলাকায় একটি পেট্রোল ফিলিং স্টেশনে নির্মাণ কাজ তদারকি করতে যাওয়ার সময় তাদের বহন করা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে হাইওয়ের পাশের ব্যারিয়ারে ধাক্কা খেয়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ দুর্ঘটনায় গুরুতর আহত মনির ও গাড়ি মামুনকে উদ্ধার করে আবুধাবির বিশেষায়িত মাফরাক হাসপাতালে নেয়। সেখানে স্থানীয় সময় বিকেলে মনিরের মৃত্যু হয়। মোহাম্মদ মনির ও সুমনের লাশ বানিয়াস হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতদের বন্ধুরা জানান, দুই বছর আগে সুমনের আখন্দ ঘরোয়া আয়োজনে বিয়ে করেছিলেন। ফেব্রুয়ারিতে তার দেশে যাওয়ার কথা ছিল বিয়ের অনুষ্ঠানের জন্য। মনির অবিবাহিত ছিলেন।

advertisement
Evaly
advertisement