advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বীরাঙ্গনা হয়ে আসছেন অপু

বিনোদন প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২০ ১২:১৯ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৩:২৬
অপু বিশ্বাস। পুরোনো ছবি
advertisement

দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শাহরিয়ার নাজিম জয়ের ‘প্রিয় কমলা’ ছবিতে বীরাঙ্গনার ভূমিকায় দেখা যাবে তাকে। এরই মধ্যে শেষ হয়েছে ছবির শুটিং।

অপু বিশ্বাস বলেন, ‘এ ধরনের চরিত্রে এটাই আমার প্রথম অভিনয়। প্রত্যেক বীরাঙ্গনাই একেকজন যোদ্ধা। সেই বীরাঙ্গনার চরিত্রে কাজ করাটা সত্যি সৌভাগ্যের।’

এদিকে, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘প্রিয় কমলা’য় অপুর বিপরিতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। টানা ১৮ দিন শুটিং শেষে আগামী সপ্তাহ থেকে এর ডাবিংয়ে অংশ নেবেন তারা। আর বিজয় দিবসে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এর নির্মাতা শাহরিয়ার নাজিম জয়।

তিনি বলেন, ‘যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প “প্রিয় কমলা”। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে প্রচার হয় তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয়, সেটিই তুলে ধরা হয়েছে এতে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি। বিজয় দিবসে মুক্তির পরিকল্পনা নিয়ে আমরা এর কাজ এগিয়ে নিচ্ছি।’

‘প্রিয় কমলা’য় বাপ্পী-অপুর পাশাপাশি আরও অভিনয় করেছেন সোহেল খান, আজান, মালা প্রমুখ। নির্মাণের পাশাপাশি এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপও করেছেন জয়। আর ছবিতে গান থাকছে দুটি। এর মধ্যে একটি রবীন্দ্রসংগীত অন্যটি লিখেছেন ফরিদুর রেজা সাগর।

advertisement
Evaly
advertisement