advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

করোনায় আক্রান্ত চিত্রনায়িকা শিল্পীসহ তার পরিবার

বিনোদন প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২০ ১২:৪৮ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৩:২২
চিত্রনায়িকা শিল্পী। পুরোনো ছবি
advertisement

করোনায় আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীসহ তার পরিবারের সদস্যরা। শিল্পী, তার স্বামী ও দুই সন্তান কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলে জানিয়েছেন এই চিত্রনায়িকা।

বর্তমানে নিজ বাসায় তারা আইসোলেশনে রয়েছেন জানিয়ে শিল্পী বলেন, ‘দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই আমরা বাসায় আছি। মাসখানেক ধরে আমার স্বামী অফিস করছেন। এরমধ্যে তার জ্বর আসে। এরপর আমার ও আমার দুই বাচ্চারও জ্বর আসে। সন্দেহ হওয়ায় গত শনিবার আমরা কোভিড-১৯ পরীক্ষা করালে আমাদের চারজনের রিপোর্ট পজিটিভ এসেছে।’

তিনি আরও বলেন, ‘বাসায় আম্মা থাকেন, তিনি সংক্রমিত হননি। তাছাড়া কাজের লোকও সুস্থ আছে। আমাদের হালকা জ্বর ও খাবারের স্বাদ না পাওয়া ছাড়া, আপাতত আর কোনো সমস্যা হচ্ছে না।’ দ্রুত সেরে ওঠার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই চিত্রনায়িকা।

উল্লেখ্য, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদারের ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে ১৯৯৫ সালে শিল্পীর প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি হলো আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মধ্য দিয়ে আলোচনায় আসেন এই অভিনেত্রী। শিল্পীর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি নায়করাজ রাজ্জাকের ‘প্রেমের নাম বেদনা’ ও দেওয়ান নজরুলের ‘সুজন বন্ধু’।

advertisement
Evaly
advertisement