advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পায়ে ‘চিড়’ ধরেছে বাইডেনের

অনলাইন ডেস্ক
৩০ নভেম্বর ২০২০ ১৪:৪০ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১৪:৫৩
কুকুরের সঙ্গে জো বাইডেন। পুরোনো ছবি
advertisement

পোষা কুকুরের সঙ্গে খেলতে গিয়ে পা মচকে গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেনের। এর ফলে তার পায়ে চিড় ধরে গেছে। গত শনিবার এ দুর্ঘটনায় পড়েন বাইডেন। 

ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্সের খবরে বলা হয়, চিকিৎসকরা প্রথমে ভেবেছিলেন, বাইডেনের শুধু গোড়ালি মচকে গেছে। তবে এ সন্দেহে আটকে না থেকে তারা তার পায়ের আঘাতের বিস্তারিত জানতে সিটি স্ক্যান করানোর সিদ্ধান্ত নেন।

জো বাইডেনের দপ্তর থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, শনিবার বাইডেনের পা মচকে যাওয়ার পর গতকাল রোববার এক্স-রে ও সিটি স্ক্যান করাতে একজন চিকিৎসকের কাছে গিয়েছিলেন।

বাইডেনের ব্যক্তিগত চিকিৎসক কেভিন ও’কনোর এক বিবৃতিতে জানিয়েছেন, সিটি স্ক্যানে তার পায়ে ‘সূক্ষ্ণ চিড় ধরার’ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। আগামী কয়েক সপ্তাহ বাইডেনকে হাঁটার জন্য বুট ব্যবহার করতে হতে পারে বলেও জানিয়েছেন তিনি।

গত ৩ নভেম্বর অনুষ্ঠিত হওয়া মার্কিন নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে বিপুল ভোটে হারিয়ে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। আগামী ২০ জানুয়ারি তিনি মার্কিন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন।

এদিকে, এখনো নির্বাচনী ফলাফল না মেনে নিলেও বাইডেনকে তার অসুস্থতায় শুভ কামনা জানাতে কার্পণ্য করেননি ডোনাল্ড ট্রাম্প। বাইডেনের দ্রুত আরোগ্য কামনা করে তিনি টুইট করেছেন। টুইটে ট্রাম্প লেখেন, ‘শিগগিরই সুস্থ হয়ে উঠুন!’

advertisement
Evaly
advertisement