advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সম্রাট-আরমানের মামলায় চার্জশুনানি পেছাল

আদালত প্রতিবেদক
৩০ নভেম্বর ২০২০ ১৭:১২ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২০:২১
যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক আরমান ও সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। পুরোনো ছবি
advertisement

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী যুবলীগ দক্ষিণের সহসভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধে মাদক মামলায় চার্জশুনানি পিছিয়ে আগামী ৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

আজ সোমবার মামলাটি চার্জশুনানির জন্য ধার্য ছিলে। কিন্তু এদিন সম্রাট অসুস্থ থাকায় তাকে আদালতে হাজির করা হয়নি। এজন্য রাষ্ট্রপক্ষ থেকে চার্জশুনানি পেছানোর আবেদন করা হয়।

ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক তেহসিন ইফতেখার চার্জশুনানির ‌নতুন তারিখ ধার্য করেন। এর আগে গত ২০ অক্টোবর ঢাকা মহানগর দায়রা জজ আদালত আসামিদের উপস্থিতিতে চার্জশিট গ্রহণ করেন।

গত বছর ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাকে নিয়ে দুপুর দেড়টার দিকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, পিস্তল ও বিরল প্রজাতির বন্য প্রাণীর চামড়া উদ্ধার করা হয়। বন্য প্রাণীর চামড়া রাখার দায়ে তাকে ছয় মাসের কারাদণ্ড দেন আদালত। ওই দিনই রাত পৌনে ৯টার দিকে সম্রাটকে কারাগারে নেওয়া হয়।

গত ৭ অক্টোবর বিকেলে র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে রমনা থানায় দুটি মামলা করেন। গত বছর ৬ নভেম্বর অস্ত্র আইনের মামলায় সম্রাটের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক। ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট এবং আরমানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর এসআই আ. হালিম।

advertisement
Evaly
advertisement