advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রেশনকার্ড দেওয়ার কথা বলে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’

বরিশাল প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২০ ২১:০৫ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২১:১৬
গ্রেপ্তার মাসুদ মোল্লা। ছবি : আমাদের সময়
advertisement

বরিশালের আগৈলঝাড়ায় রেশনকার্ড দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে দরিদ্র এক পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল রোববার রাতে মাসুদ মোল্লা (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার ২৬ নভেম্বর রাতে উপজেলার সুজনকাঠী গ্রামে ধর্ষকের নিজ ঘরে এই ঘটনা ঘটে। এর আগে গতকাল রাতে ওই কিমোরীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার মাসুদকে আজ আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন। এক ছেলে সন্তান নিয়ে বাড়িতে বসবাস করলেও তার স্ত্রী ইতালি প্রবাসী।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২৬ নভেম্বর রাতে মাসুদ মোল্লা একই গ্রামের কিশোরীকে রেশন কার্ড করিয়ে দেওয়ার কথা বলে তার বাড়িতে ডেকে নেয়। মা ও কিশোরী মাসুদের বাড়িতে কাগজপত্র নিয়ে যায়। মায়ের সঙ্গে কথা শেষে ওই কিশোরীকে আলাদা রুমে ডেকে নিয়ে মাসুদ মোল্লা ধর্ষণ করে।

ওসি আরও জানান, এই ঘটনা কাউকে জানালে মা-মেয়েকে হত্যার ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ভয়ে কিশোরী একদিন মুখ বন্ধ রাখলে পরবর্তীতে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। পরে ওই শিশুর মা বাদী হয়ে রোববার আগৈলঝাড়া থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ধর্ষক মাসুদ মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান জানান, আজ ধর্ষককে বরিশাল আদালতে পাঠানো হলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে ও ভুক্তভোগী কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement