advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৫

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২৩:১২
advertisement

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদা না পেয়ে মো. শাহ আলম হাওলাদার (৬৪) নামে এক মুক্তিযোদ্ধাকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের নিজের ইটভাটায় এ হামলার ঘটনা ঘটে। শাহ আলম বিসমিল্লাহ ব্রিকফিল্ডের মালিক।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী আকলিমা বেগম ওই দিন রাতেই পার্শ্ববর্তী টিয়াখালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমুকে প্রধান আসামি করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন। প্রধান আসামি ও তার স্ত্রী খাদিজা আক্তার এলিজাসহ পুলিশ এ পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, মামলার পর ওই দিন রাতেই পুলিশ পাঠিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়।

শাহ আলম হাওলাদারের ছেলে মো. সিদ্দিকুর রহমান জানান, কিছু দিন ধরে আসামিরা তার বাবার কাছে মোটা অঙ্কের চাঁদা চেয়ে আসছে।

চাঁদা না দেওয়ায় জহিরুল, রুবেল খলিলসহ প্রধান আসামির পালিত ১০-১৫ জন সন্ত্রাসী তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত যখম করে। আশঙ্কাজনক অবস্থায় শাহ আলম হাওলাদরকে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।

advertisement
Evaly
advertisement