advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

টু ক রো খ ব র

১ ডিসেম্বর ২০২০ ০০:০০
আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ২৩:৪৮
advertisement

সুযোগ হারাল লিলি

ধুঁকতে থাকা সেন্ট এতিয়েনের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে শিরোপার লড়াইয়ে থাকা লিলি। ফলে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সমান পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আসন লাভে ব্যর্থ হয়েছে ক্লাবটি; কিন্তু বর্তমান চ্যাম্পিয়নদের ঝিমিয়ে থাকার সুযোগ বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছে প্রতিদ্বন্দ্বী ক্লাবগুলো।

বৃষ্টিতে প- শেষ টি-টোয়েন্টি

বৃষ্টিতে ভেসে গেল নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি। তারপরও প্রথম দুই ম্যাচ জিতে টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে জিতল স্বাগতিক নিউজিল্যান্ড। প্রথম টি-টোয়েন্টি বৃষ্টি আইনে ৫ উইকেটে ও দ্বিতীয়টি ৭২ রানে জেতে নিউজিল্যান্ড। মাউন্ট মঙ্গানুইয়ে সিরিজে তৃতীয় ও শেষ ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করতে নামে নিউজিল্যান্ড। ব্যাট হাতে ১৬ রানের উদ্বোধনী জুটি গড়েন ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার ও ব্রান্ডন কিং। দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে বিচ্ছিন্ন হন তারা। ৭ বলে ১১ রান করা কিংকে শিকার করে নিউজিল্যান্ডকে প্রথম উইকেট শিকারের আনন্দে ভাসান পেসার লোকি ফার্গুসন।

প্রিমিয়ার লিগ বাস্কেটবল

বঙ্গবন্ধু ইউনিমেড ইউনিহেলথ প্রিমিয়ার বিভাগ বাস্কেটবল লিগের খেলা শুরু হচ্ছে আজ। ধানমন্ডিস্থ বাস্কেটবল জিমনেশিয়ামে উদ্বোধনী দিনে হরনেটস এসসি ও বকসীবাজার, রেঞ্জার্স ও ওল্ড ডিওএইচএস এবং ধূমকেতু ও যোশেফাইটস লড়বে। এর আগে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। এ সময় ইউনিমেড ইউনিহেলথ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হোসেন উপস্থিত থাকবেন।

অংশ নেওয়া দলগুলো হলো হরনেটস এসসি, রেঞ্জার্স, ধূমকেতু, বকসীবাজার, জোসেফাইটস এবং ওল্ড ডিওএইচএস।

advertisement
Evaly
advertisement