advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

লরি-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
১ ডিসেম্বর ২০২০ ১৩:১২ | আপডেট: ১ ডিসেম্বর ২০২০ ১৪:১৪
ছবি : আমাদের সময়
advertisement

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লরি ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সিএনজির চালক পার্শ্ববর্তী রায়পুর উপজেলার বাসিন্দা জাহাঙ্গীর (৪০), যাত্রী ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামের রুমা বেগম (৩০) এবং একই উপজেলার শোল্লায় গ্রামের মামুন (৩৫)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেঁটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে যানবাহন দুটি পার্শবর্তী খালে পড়ে যায়। এতে সিএনজির তিনজন যাত্রী গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিএনজির চালক জাহাঙ্গীর ও যাত্রী রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। তবে গুরুতর আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
Evaly
advertisement