advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ইলেকট্রিক তার চোর সিন্ডিকেটের সদস্য তারা!

নিজস্ব প্রতিবেদক
১ ডিসেম্বর ২০২০ ১৪:৪৩ | আপডেট: ১ ডিসেম্বর ২০২০ ১৪:৪৩
ছবি : আমাদের সময়
advertisement

ঢাকা জেলার সাভার এলাকা থেকে চোরাই ইলেকট্রিক তারসহ চোরাকারবারি সিন্ডিকেটের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. এমদাদুল ইসলাম (৩৬), মো. নাসির (২৬) ও মো. লোকমান হোসেন (৫৩)। আজ মঙ্গলবার র‍্যাব-৪ এর অপারেশন অফিসার মো. জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কিছু অসাধু লোক চোরাই ইলেকট্রিক তার বিক্রয়ের উদ্দেশ্যে সাভার থানা এলাকার মধুমতি মডেল টাউনের নিকট অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গতকাল রাত ৯টায় ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এ সময় একটি পরিবহন ট্রাকে ৮ হাজার ৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তার, চারটি কাটার এবং একটি ওয়েট মেশিন উদ্ধার করা হয়েছে।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরে তারা ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে ইলেকট্রিক তার চুরি করে সাভারসহ ঢাকা জেলার অন্যান্য স্থানে স্বল্প মূল্যে বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে এবং তাদের অন্যান্য সহযোগীদের গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-৪।

advertisement
Evaly
advertisement