advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সামনের বেঞ্চে বসা নিয়ে সহপাঠীদের হাতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র খুন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
৩ ডিসেম্বর ২০২০ ১৫:১৫ | আপডেট: ৩ ডিসেম্বর ২০২০ ১৬:২৮
শিক্ষার্থীদের হাতে নিহত শুভ। পুরোনো ছবি
advertisement

নরসিংদীর রায়পুরায় শ্রেণি কক্ষের সামনের বেঞ্চে বসা নিয়ে সহপাঠীদের হাতে শুভ নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র খুন হওয়ার অভিযোগ উঠেছে। নিহত শুভ উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো. লায়েছ মিয়ার ছেলে।

নিহতের পিতা মো. লায়েছ জানান, তার ছেলে পার্শ্ববর্তী বেলাবো উপজেলার নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। গত শনিবার মে তার অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়েছিলো। এ সময় শুভ তার শ্রেণি কক্ষের সামনের বেঞ্চে বসায় সহপাঠীরা তাকে এলাপাতারি  কিল-ঘুষি মারে। এমনকি তাকে ধরে নিয়ে মাথা দেয়ালের সঙ্গে আঘাত করে। শুভ পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে তার সহপাঠীদের নামে অভিযোগ করে বাড়িতে চলে আসে।

বাড়িতে আসার পর শুভ’র শরীরের অবস্থার অবনিত দেখে তার বাবা-মা ছেলেকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। পরদিন শুভকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করান। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ১১টায় শুভ মারা যায়।  খবর পেয়ে বুধবার সকালে রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদ মিয়া লাশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠান।

সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস রহমান আঙ্গুর বলেন, ‘নিহত শুভ’র অভিযোগ পেয়েছিলাম। তবে কারা তাকে মেরেছে সে তাদের পরিচয় না দিতে পারায় তাদের বিচার করা সম্ভব হয়নি। পরের শনিবার স্কুলে অ্যাসাইনমন্টে জমা দিতে আসলে শুভ’র কাছে পরিচয় নিয়ে বিচার করা হবে বলে আশ্বাস দিয়েছিলাম তাকে।’

advertisement
Evaly
advertisement