advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রাজধানীর সড়কে প্রাণ গেল শিশু ও কলেজছাত্রের

নিজস্ব প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ৪ ডিসেম্বর ২০২০ ২৩:২৮
advertisement

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে মতিঝিলে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারায় নুসাইভা আক্তার (১০) নামে এক শিশু। প্রায় একই সময় যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় মারা যায় মোটরসাইকেলের আরোহী ইফতিখার ইফতি (১৮) নামে এক কলেজছাত্র। এই দুই ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

মতিঝিল থানার এসআই মিজানুর রহমান জানান, শুক্রবার সকাল ৮টার দিকে মতিঝিলের বক চত্বরে মক্কা পরিবহনের একটি বাসের সঙ্গে যাত্রাবাড়ীগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী জাকির হোসেন, তার স্ত্রী শিউলি আক্তার, নানি রওশন আরা ও বোন নুসাইভা আক্তার এবং চালক হাফিজ গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার দিকে শিশু নুসাইভা মারা যায়। ঘাতক বাসটি জব্দ এবং এর চালককে আটক করেছে পুলিশ।

জাকিরের মামাতো ভাই কাওসার আহমেদ জানান, জাকিরের বাড়ি কেরানীগঞ্জের চুনকুটিয়ার আমিনপাড়া এলাকায়। গত মঙ্গলবার তারা খিলগাঁও নন্দিপাড়ায় আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। গতকাল সকালে খিলগাঁও থেকে অটোরিকশা নিয়ে কেরানীগঞ্জের বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হয় পুরো পরিবার।

এদিকে যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় নিহত ইফতির সহপাঠী আব্রারুল হক জানান, ইফতি রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র। সকালে ইফতি বন্ধু অনন্ত বড়–য়ার সঙ্গে মোটরসাইকেল নিয়ে বের হন। সকাল ১০টার দিকে মানিকদিয়া এলাকায় ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন। অনন্ত একই হাসপাতালে চিকিৎসাধীন।

advertisement
Evaly
advertisement