advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আওয়ামী লীগের ত্রাণ কমিটির মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০২০ ০০:০০ | আপডেট: ৪ ডিসেম্বর ২০২০ ২৩:২৮
advertisement

করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিদের্শে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবাধনে গতকাল দুপুরে এ সামগ্রী বিতরণ করা হয়।

দলীয় সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, আওয়ামী যুব লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জতীয় শ্রমিক লীগ, আইনজীবী পরিষদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, যুব মহিলা লীগ, মহিলা শ্রমিক লীগ, আওয়ামী মৎস্যজীবী লীগ, তাঁতী লীগের প্রতিনিধির মাধ্যমে এ মাস্ক বিতরণ করা হয়।

সংসদ ভবনের বাসা থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফলাজুর রহমান বাবু, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয় প্রমুখ।

advertisement
Evaly
advertisement