advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিজয়ের মাসে সারা’র আয়োজন

নিজস্ব প্রতিবেদক
৫ ডিসেম্বর ২০২০ ২২:৪৬ | আপডেট: ৬ ডিসেম্বর ২০২০ ১৭:৫৩
advertisement

বিজয়ের মাসে সারা লাইফস্টাইল নিয়ে এসেছে দেশীয় পোশাকের ভিন্নধর্মী আয়োজন। সকল বয়সের ক্রেতাদের কথা চিন্তা করে সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সুলভ মূল্যে থাকছে পোশাকের বাহারি আয়োজন।

বিজয়ের মাসে সারা’র এই আয়োজনে থাকছে- মেনস পাঞ্জাবি, লেডিস সিঙ্গেল এথনিক, শিশুদের পাঞ্জাবি, মেনস এন্ড ওমেন্স টি-শার্ট, মিনিমি কালেকশন, কাপল কালেশন, মেয়ে শিশুদের ফ্রক, সিঙ্গেল এথনিক। লাল-সবুজের বাহারি মিশ্রণ থাকছে বিজয়ের মাসের এই সংগ্রহে। 

পাশাপাশি শীতকালে এবারে সারা’র সংগ্রহে থাকছে মেনস এন্ড ওমেন্স বোম্বার জ্যাকেট, উইন্ড ব্রেকার, ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস এন্ড কুর্তি,  মেনস এন্ড ওমেন্স কুইল্টেড ভেস্ট, মেনস এন্ড ওমেন্স পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ম্যানজ ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্ট, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। মাত্র ৫০০ থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই এ সকল পোশাক আপনি পেতে পারেন শুধুমাত্র সারা’তে।

স্নোটেক্স গ্রুপ এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুরে। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরায়। এ ছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

সারাতে ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষম সহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) পাওয়া যাচ্ছে। কাপড়ের তৈরি এ ফেস মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে যেখানে সার্জিক্যাল ফেস মাস্ক ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এ ছাড়াও মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাস এর ক্ষেত্রে ‘লেভেল-২’ এর মান পূরণ করে যা কেএন- ৯৫ ফেস মাস্ক এর সমতুল্য।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন। এ ছাড়া, ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (saralifestyle.bd) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এ ছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

advertisement
Evaly
advertisement