advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিদেশে গর্ব ও মাথা উঁচু করে চলবেন প্রবাসীরা : কুয়েত রাষ্ট্রদূত

সাদেক রিপন,কুয়েত প্রতিনিধি
২৬ ডিসেম্বর ২০২০ ০৯:০০ | আপডেট: ২৬ ডিসেম্বর ২০২০ ০৯:০০
ছবি : আমাদের সময়
advertisement

প্রবাসীরা বিদেশে গর্ব ও মাথা উঁচু করে চলবেন বলে মন্তব্য করেছেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। গতকাল শুক্রবার জিলিব ক্রিকেট গ্রাউন্ডে মুজিব বর্ষ ও বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ও কুয়েত বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় ক্রিকেট টুর্নামেটের ফাইনাল খেলায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রাষ্ট্রদূত বলেন, ‘খেলাধুলা, সাংস্কৃতিক চর্চা মানুষের মাঝে বন্ধুত্ব সৃষ্টি করে, সহমর্মিতা ধৈর্য্যের সৃষ্টি করে। একে অন্যকে এগিয়ে আসতে অনুপ্রেরণা জোগায়। বাংলাদেশি ভাইয়ের যে যেখানে আছে একে অন্যের প্রতি আন্তরিক হোন। এই ধরনের ভালো কাজে উৎসাহিত করুন আর মন্দ কাজে নিরুৎসাহিত করুন। তাহলে আমাদের দেশ এগিয়ে যাবে।’

ওই ক্রিকেট টুর্নামেন্টে জিলিব নাইটস রাইটার্স চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দল ও সেরা খেলোয়াড়দের মাঝে রাষ্ট্রদূতসহ আগত অতিথিরা পুরস্কার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, শ্রম কাউন্সিলর মোহাম্মদ আবুল হোসেন, দ্বিতীয় সচিব হাসান মনিরুল মহিউদ্দিন। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- বিগ্রেডিয়ার জেনারেল সাফাহ আল মুল্লাহ, সিকিউরিটি প্রধান ফরওয়ানিয়া গর্ভনর, ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন ম্যানিচিফলিটি, সাদ আল খায়ের প্রধান, সওজ পরিস্কার পরিচ্ছন্ন বিভাগ, কর্নেল ইব্রাহিম আব্দুর রাজ্জাক আল দাই, কমান্ডার জিলিব আল সুয়েক, কর্নেল সোলেমান জাবের আল সাঈদী কমান্ডার সাবাহ আল নাসের, কাউন্সিলর আব্দুল আজিজ জামাল আল, তথ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা।

এ ছাড়াও প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন ও কমিউনিটির নেতৃবৃন্দ, স্থানীয় ও বাংলাদেশি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিতি ছিলেন।

advertisement
Evaly
advertisement