advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ন্যু-ক্যাম্পে এইবারের বিপক্ষে হতাশ বার্সা

স্পোর্টস ডেস্ক
৩০ ডিসেম্বর ২০২০ ১১:০২ | আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১১:০৯
এইবারের সঙ্গে ড্র করেছে বার্সেলোনা
advertisement

লিওনেল মেসিকে ছাড়া খেলতে নেমে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ধরা খেয়েছে বার্সেলোনা। গতকাল মঙ্গলবার রাতে লিগ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। এই প্রথম মেসিদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে গেল পেদ্রো বিগাসের দল।

ম্যাচে এইবারের হয়ে গোল করেন গার্সিয়া, বার্সার হয়ে গোল পান উসমান দেম্বেলে। ঘরের মাঠে চলতি লিগে দুই ম্যাচে ড্র হলো কাতালানদের। এর আগে হোম ম্যাচে ভালেন্সিয়ার সঙ্গে ড্র করেছিল বার্সা।

ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পেয়েছিল বার্সেলোনা। কিন্তু ব্রাথওয়েট সে সুযোগ কাজে লাগাতে পারেননি। ম্যাচের ২৫ তম মিনিটে যদিও স্কোর করেন তিনি। কিন্তু ভিএআরের সাহায্যে রেফারি অফসাইডের বাঁশি বাজালে ব্রাথওয়েটের গোল বাতিল হয়ে যায়।

পাল্টা আক্রমণে প্রথমার্ধে ছয়টি শট নেয় এইবার। কিন্তু বার্সা গোল রক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনকে টলাতে পারেনি তারা।

দ্বিতীয়ার্ধ শুরু হলে ম্যাচের ৫০তম মিনিটে ডি-বক্সে বল পেয়ে সময় নষ্ট করায় সুযোগ হারান উসমান দেম্বেলে। পরে আরও একটি সুযোগ পান। কিন্তু ফরাসি ফরোয়ার্ডের নেওয়া শট পা বাড়িয়ে ঠেকিয়ে দেন এইবারের গোলরক্ষক।

এরপরই নিজেদের ভুলে গোল খায় বার্সা। ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ে ভেলকিতে বার্সার জালে বল জড়ান গার্সিয়া। ৬৭তম মিনিটে সমতা করেন দেম্বেলে। বাঁ দিক থেকে জুনিয়র ফিরপোর পাস ডি-বক্সে ডান দিকে ফাঁকায় পেয়ে কোনাকুনি শটে গোল করেন তিনি।

এইবারের ম্যাচসহ লিগে টানা পাঁচ ম্যাচ অপরাজিত থাকল বার্সেলোনা। ১৫ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে তারা। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে দুই ম্যাচ বেশি খেলা রিয়াল মাদ্রিদ।

advertisement
Evaly
advertisement