advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বোস্টনে করোনায় বিএনপি নেতার মৃত্যু

কৌশলী ইমা,যুক্তরাষ্ট্র
৩১ ডিসেম্বর ২০২০ ১২:৪৬ | আপডেট: ১ জানুয়ারি ২০২১ ১৩:২০
নিউ ইংল্যান্ড (বোস্টন) বিএনপির ক্রীড়া সম্পাদক প্রবাসী মিতোষ বড়ুয়া
advertisement

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নিউ ইংল্যান্ড (বোস্টন) বিএনপির ক্রীড়া সম্পাদক প্রবাসী মিতোষ বড়ুয়া। গত শুক্রবার স্থানীয় লিওমিন্সটারের ইউমাস মেমোরিয়াল হেলথ অ্যালায়েন্স ক্লিন্টন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাঁচ দিন পর বোস্টন প্রবাসীদের সহযোগিতায় গতকাল বুধবার সালেম সেমেট্রিতে তাকে দাফন করা হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, একপুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বোস্টন প্রবাসী বাংলাদেশিদের মধ্যে মিতোষ দ্বিতীয় ব্যক্তি যিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন। বোস্টনে এর আগে আরও একজন প্রবাসী বাংলাদেশির করোনায় মৃত্যু হয়।

মিতোষের মৃত্যুতে নিউ ইংল্যান্ড (বোস্টন) বিএনপির নেতাকর্মীরা গভীর শোক প্রকাশের মাধ্যমে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এ ছাড়া বোস্টনের সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মিরা পৃথক পৃথকভাবে শোক প্রকাশ করেছেন।

মিতোষ বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘দলের নীতি ও আদর্শ এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে বিশ্বাসী ছিলেন মিতোষ বড়ুয়া। তিনি ছিলেন একজন বলিষ্ঠ সংগঠক, বোস্টন বিএনপির ক্রীড়া সম্পাদক হিসেবে তিনি দলকে মজুবত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে মনেপ্রাণে কাজ করে গেছেন। তার মৃত্যুতে বোস্টন বিএনপির যে ক্ষতি হলো তা সহজে পূরণ হওয়ার নয়।’

বিএনপি মহাসচিব শোকবার্তায় মিতোষ বড়ুয়ার আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

advertisement
Evaly
advertisement