advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নতুন অতিথি আসার খবর দিলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক
৩ জানুয়ারি ২০২১ ১৫:৩৯ | আপডেট: ৩ জানুয়ারি ২০২১ ১৬:০৫
ছবি : সংগৃহীত
advertisement

নতুন বছরে পরিবারে নতুন অতিথি আসার খবর দিয়েছেন সাকিব আল হাসান। দেশে ফিরে আজ রোববার অনাগত সন্তানের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

পরিবারের নতুন অতিথি আসার আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন তিনি। সাকিব জানিয়েছেন, নতুন সন্তানের খবর আনন্দের। বাচ্চা যেন সুস্থ থাকে এজন্য সবার কাছে দোয়া চান।

এদিকে সামনেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। সেটি দিয়েই হতে যাচ্ছে সাকিবের আন্তর্জাতিক প্রত্যাবর্তন। গত অক্টোবর-নভেম্বরে শ্রীলঙ্কায় টেস্ট সিরিজটি না হওয়ায় পিছিয়ে যায় তার আন্তর্জাতিক প্রত্যাবর্তন।

সাকিব জানিয়েছেন, এবারের ফেরাটা আলাদা। শ্রীলঙ্কা যেতে পারেননি তবে ওয়েস্ট ইন্ডিজকে ধন্যবাদ জানিয়েছেন। সাকিব জানান, সিরিজটি খেলতে মুখিয়ে আছেন।

তিনি আরও জানান, আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন ভেবে ভালো লাগছে। কোনো চাপ নেই৷ তবে ব্যাপারটা সহজ হবে না তার জন্য। চেষ্টা করবেন আগের জায়গায় ফেরার।

ওয়েস্ট ইন্ডিজের এক ঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার আবার করোনাভাইরাসের ঝুঁকির কারণে বাংলাদেশ সফরে আসছেন না। প্রায় নতুনদের নিয়ে দল সাজানো ক্যারিবীয় দলকে কিছুটা দুর্বলই দেখাচ্ছে। তবে এটি বাংলাদেশের ওপরও বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ দলে প্রতিষ্ঠিত বেশ কয়েকজন তারকা না থাকায় বাংলাদেশের ওপর আছে সিরিজ জয়ের প্রত্যাশা। সাকিব সেটিই সবাইকে মনে করিয়ে দিয়েছেন।

advertisement
Evaly
advertisement