advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কানেকটিকাটে করোনায় বাংলাদেশির চিকিৎসিকের মৃত্যু

কৌশলী ইমা,নিজস্ব প্রতিবেদক যুক্তরাষ্ট্র
১০ জানুয়ারি ২০২১ ০৮:৪৩ | আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ০৮:৪৩
ডা. মুস্তাফিজুর রহমান
advertisement

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন প্রবাসী বাংলাদেশি চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান। স্থানীয় সময় শুক্রবার দুপুর ২টায় কানেকটিকাটের হার্টফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

করোনা সংক্রমণের পর থেকে দীর্ঘ এক মাস তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। স্থানীয় বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দরা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

মৃত্যুকালে স্ত্রী লুলু রহমান ও ছেলে রাইদসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন ডা. মুস্তাফিজুর রহমান। তিনি দীর্ঘদিন ধরে কানেকটিকাটের সাউথ উইন্ডজোর শহরে বসবাস করতেন। তিনি হার্টফোর্ড হাসপাতাল ও ইষ্ট হার্টফোর্ডের সাফা মেডিকেল সেন্টারে কর্মরত ছিলেন।

প্রয়াত ডা. মুস্তাফিজুর রহমান লন্ডন থেকে মেম্বারশীপ অব দ্য রয়াল কলেজেস অব ফিজিশিয়ান্স (এমআরসিপি) ডিগ্রি এবং যুক্তরাষ্ট্র থেকে ডক্টর অব মেডিসিন ডিগ্রি লাভ করেন। তার দেশের বাড়ি ময়মনসিংহে। তার মৃত্যুতে কানেকটিকাটসহ যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

গতকাল শনিবার দুপুর ১টায় কানেকটিকাটের ইনফিল্ডের মুসলিম কবরস্থান মাঠে জানাজার পর সেখানেই তার মরদেহ দাফন করা হয় বলে জানিয়েছেন কানেকটিকাট প্রবাসী ব্যাঙ্কার গোলাম আহমেদ ও সাংস্কৃতিককর্মী মোল্লা বাহাউদ্দিন পিয়াল।

advertisement
Evaly
advertisement