advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বৃহস্পতিবার আসছে ‘জানোয়ার’

বিনোদন প্রতিবেদক
১০ জানুয়ারি ২০২১ ১৪:৩৭ | আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ১৪:৪৬
‘জানোয়ার’ ওয়েব ফিল্মের পোস্টার
advertisement

‘পোড়ামন ২’ ও ‘দহন’খ্যাত নির্মাতা রায়হান রাফির প্রথম ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। মাত্র ১৪ দিনেই শেষ হয় এর কাজ। এবার জানা গেল, এর মুক্তির দিনক্ষণ। আগামী ১৪ জানুয়ারি মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্মটি। ফলে বাংলাদেশি প্রযোজনায় বছরের প্রথম ওয়েব ফিল্ম হিসেবে এটি মুক্তি পেতে যাচ্ছে।

রায়হান রাফি বললেন, ‘খুব টাইট সিডিউলের মধ্যে আমরা ছবির কাজ শেষ করেছিলাম। দেশে করোনা প্রকোপ কমার পর, লকডাউন তুলে নেওয়ার পরই আমরা এর শুটিং শুরু করি। সে সময় দ্রুতগতিতে এর কাজ শেষ করা হয়। ছবিটি একটি বাস্তব ঘটনা নিয়ে তৈরি হয়েছে। আমাদের সমাজে ঘটে যাওয়া একটি ঘটনার কিছু জানোয়াদের নিয়ে এই চলচ্চিত্র।’

‘জানোয়ার’ ওয়েব ফিল্মের অন্যতম একটি চরিত্রে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তারকা তাসকিন রহমান। এতে তাকে দেখা যাবে পুলিশের ভূমিকায়।

এদিকে, এ ছবির শুটিংয়ের কিছুদিন পরই অসুস্থতার জন্য অস্ট্রেলিয়া পাড়ি জমান তাসকিন। তখন তিনি বলেছিলেন, ‘চারপাশে ঘটে যাওয়া অনেক ঘটনার একটি গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি। যেখানে আমাকে এক পুলিশ কর্মকর্তা হিসেবে দেখা যাবে। খুবই ভালো কাজ হয়েছে। ছবিটি নির্মাণ ও গল্প আমাদের নতুন করে ভাবাবে বলে আমার ধারণা।’

সিনেমার অন্য চরিত্রগুলোতে আছেন এলিনা শাম্মী, মুনমুন আহমেদ, রাশেদ মামুনুর অপু প্রমুখ। লাইভ টেকনোলজির ব্যানারে নির্মিত এ ছবিটি আসছে ওটিটি প্ল্যাটফর্ম সিনেম্যাটিকে।

advertisement
Evaly
advertisement