advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নাচলেন ও নাচালেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
১০ জানুয়ারি ২০২১ ১৭:২১ | আপডেট: ১০ জানুয়ারি ২০২১ ১৭:২৩
‘গাঙচিল’ ছবির আইটেম গানে তারিক আনাম খান ও পূর্ণিমা
advertisement

বিরতির পর আবারও শুরু হয়েছে ‘গাঙচিল’ ছবির শুটিং। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলছে এর আইটেম গানের শুটিং। আর এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, ফেরদৌস, অভিনেতা তারিক আনাম খানসহ অনেকে।

আজ রোববার এফডিসির ৯ নাম্বার শুটিং ফ্লোরে চলা এই গানের দৃশ্য ধারণে অংশ নিয়েছেন তারিক আনাম খান ও পূর্ণিমা। ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয় রে কাত’ কথার এই গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন পূর্নিমা। তার সঙ্গে নেচেছেন তারিক আনাম খানও।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘আজ গানের শেষ অংশের শুটিং চলছে। টানা তিনদিন ধরে শুধু এই গানেরই শুটিং করছি। এরপর আরও দুইটা গানের কাজ বাকি থাকবে। সেগুলো সময় মতো সম্পন্ন করব।’

তিনি বলেন, ‘ছবির গল্পের প্রয়োজনেই আইটেম গানটি রাখা। এছাড়া গানে পূর্ণিমার পারফরমেন্সটিও প্রাসঙ্গিক। আপাতত ডামি ভয়েস দিয়ে এর শুটিং করা হচ্ছে। ’

জানা গেছে, আইটেম গানের কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল।

‘গাঙচিল’ ছবিতে ফেরদৌস অভিনয় করছেন সাংবাদিক চরিত্রে আর এনজিও কর্মীর চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

advertisement
Evaly
advertisement