advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দেশে ফিরে শুটিংয়ে অংশ নিলেন রিচি

বিনোদন প্রতিবেদক
১১ জানুয়ারি ২০২১ ১৩:১৭ | আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৩:৩১
‘মন কেমনের দিন’ নাটকের একটি দৃশ্য
advertisement

স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাস করছেন জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। দুই বছর পর গত ৭ ডিসেম্বর দেশে ফিরেছেন তিনি। ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ের কাজে।

সম্প্রতি ‘মন কেমনের দিন’ নামে একটি একক নাটকে অভিনয় করেছেন রিচি। ফারিয়া হোসেনের রচনায় এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। নাটকে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও সারিকা সাবা।

রিচি সোলায়মান বলেন, ‘অভিনয়টা তো আমার রক্তে মিশে আছে। তাই সময় সুযোগ পেলে ক্যামেরার সামনে দাঁড়িয়ে যাই। প্রতিবারই ঢাকায় এলে কিছু নাটকে কাজ করা হয়। এবারও দু-তিনটি নাটকে কাজ হবে।’

তিনি আরও জানান, আগামী ২০ ও ২১ জানুয়ারি একই পরিচালকের ‘সঙ্খিনী’ নামে আরেকটি নাটকে অভিনয় করবেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন জাহিদ হাসান। আগামী ফেব্রুয়ারির শুরুর দিকে যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে অভিনয়ের ভূবনে নাম লেখান রিচি সোলায়মান। ১৯৮৯ সালে প্রথম অভিনয় করেন ‘ইতি আমার বোন’ নাটকে। তবে ১৯৯৮ সালে ‘বেলা ও বেলা’ নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও তার খ্যাতি রয়েছে। ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র প্রবাসী রাসেকুর রহমান মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রিচি।

advertisement
Evaly
advertisement