advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন নিরপেক্ষ

নিজস্ব প্রতিবেদক, সাভার
১৪ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২২:৩৫
advertisement

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, ‘বর্তমান নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন ও নিরপেক্ষ। এই জন্য দেশে পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হচ্ছে।’ ১৬ জানুয়ারি সাভার পৌরসভা নির্বাচন উপলক্ষে গতকাল দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের

এসব কথা বলেন সিইসি।

নূরুল হুদা বলেন, বিএনপিকে সবসময় যে কোনো নির্বাচনে আস্থায় আনার চেষ্টা করা হয়। তিনি বলেন, শুধু বাংলাদেশ নয়, বিশে^র যে কোনো দেশে সাধারণ নির্বাচনে যে দল হেরে যায় তারা কারচুপির অভিযোগ তোলে। কিন্তু বর্তমানে বাংলাদেশে কোনো নির্বাচনে অনিয়ম হচ্ছে না।

তিনি আরও বলেন, পৌরসভা নির্বাচনের আগে সাভারে কোনো বহিরাগত মানুষ থাকতে পারবে না। এমনকি কোনো ব্যক্তি অস্ত্র নিয়ে কোথাও থাকতে পারবে না। নির্বাচনের পরিবেশ কেউ অশান্তি সৃষ্টি করতে চাইলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সিইসি বলেন, ‘বর্তমান নির্বাচন কমিশনের পক্ষে মানুষের আস্থা রয়েছে। এজন্য সকল ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে ভোট দিতে পারছে।’

আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয়সভায় এ সময় নির্বাচন কমিশন সচিব আলমগীর, ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

#

advertisement
Evaly
advertisement