advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ঝিনাইদহে ট্রাক থ্রি-হুইলারের সংঘর্ষে ৬ শ্রমিক নিহত

আমাদের সময় ডেস্ক
১৪ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২২:৪৯
advertisement

ঝিনাইদহে ট্রাকের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে ছয় শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপার মদনডাঙ্গা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলায় বলে জানা গেছে। এ ছাড়া গতকাল সড়কে চাচা-ভাতিজা ও সেনা সদস্যসহ আরও ৭ জনের প্রাণহানি ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো খবর-

ঝিনাইদহ : শৈলকুপা (সার্কেলের) সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ি উদ্দেশ কয়েকজন নির্মাণশ্রমিক শৈলকুপা শেখপাড়া থেকে থ্রি-হুইলারের করে ঝিনাইদহ শহরের দিকে যাচ্ছিলেন। পথে মদনডাঙ্গা বাজারে এলে শ্যালো ইঞ্জিনচালিত তিন চাকার এ যানবাহনটির সঙ্গে ঝিনাইদহ থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাত শ্রমিক নিহত হন। তিনি আরও জানান, খবর পেয়ে ঝিনাইদহ ও শৈলকুপা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরিষাবাড়ী : নিজ বাড়ি থেকে মোটরসাইকেল করে গতকাল সকালে ছাইদুল ইসলাম ও আকাশ মিয়া উপজেলার সেনাকৈর বাজারে যাচ্ছিলেন। বাজারে যাওয়ার পথে জামালপুরের সরিষাবাড়ী-ময়মনসিংহ সড়কের পপুলার মোড় এলাকায় পৌঁছলে ময়মনসিংহ দ্রুতগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। নিহত ছাইদুল উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের মোজাম্মেল হক ফকিরের ছেলে ও আকাশ একই গ্রামের খোকন মিয়ার ছেলে। তারা সম্পর্কে চাচা-ভাতিজা।

রংপুর : রংপুরের তারাগঞ্জ উপজেলায় সকাল ৯টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের ঘনিরামপুর খুনিয়ার দোলা এলাকায় মিথিলা পরিবহনের বাসের সঙ্গে পণ্যবাহী ট্রাকের সংঘর্ষে বাসের সুপারভাইজার রেজাউল করিম নামে এক ব্যক্তি নিহত হয়। এতে আহত হয় দুজন। করিম বাস মিথিলা পরিবহনের সুপারভাইজার। তার বাড়ি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট এলাকায়। একই দিন সকালে রংপুর-বদরগঞ্জ সড়কের কেরানীরহাট নামক স্থানে সেনাবাহিনীর শীতকালীন মহড়ারত একটি যান রাস্তা থেকে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সৈনিক তারিকুল ইসলাম নিহত ও পাঁচজন আহত হন। তার বাড়ি বদরগঞ্জ উপজেলায় বলে জানা গেছে।

বিশ্বনাথ : সিলেটের বিশ্বনাথে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় সাইদুল ইসলাম নামে এক যুবক নিহত হয়। এ ঘটনায়

অটোরিকশার চালকসহ দুজন আহত হয়। গতকাল দুপুর ১২টার দিকে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের দক্ষিণ দশপাইকা গ্রামের আবদুস সোবহানের ছেলে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জে বাসের সঙ্গে অটোরিকশা সংর্ঘষে বিথী আক্তার লক্ষ¥ী নামে এক গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনায় একই পরিবারের ৬ জন আহত হয়। গতকাল বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। লক্ষ্মী ঘিওর উপজেলার গোয়ালজান গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।

গোপালগঞ্জ : গোপালগঞ্জে পিকআপ ভ্যানচাপায় জরিনা বেগম নামে এক নারী নিহত হয়। গতকাল বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জরিনা সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের জগারচর গ্রামের ইনু খাঁর স্ত্রী।

advertisement
Evaly
advertisement