advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা ১৭ দিন পর উদ্ধার

নারীসহ গ্রেপ্তার ৪

গাজীপুর প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২২:৫৯
advertisement

গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র‌্যাব। গত মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভেতর থেকে তাকে উদ্ধার করা হয়।

ঘটনার সঙ্গে জড়িত স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন চক্রের সদস্য সবুজ হাওলাদার তার স্ত্রী শারমিন আক্তার ও সহযোগী রাসেল মিয়া, হাফিজুর ইসলাম এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১টি স্টিলের চাপাতি, ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেনের কাজে ব্যবহৃত ৮টি সিম কার্ড, ২১০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমিনকে চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে অস্ত্রের ভয় দেখিয়ে মৌচাক শালবন বাগানের ভেতর নিয়ে গাছের সঙ্গে বেঁধে বেধড়ক মারধর করে এবং পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। তিনটি বিকাশ নম্বরের মাধ্যমে এক লাখ টাকা পরিশোধ করলেও মুক্তি দেয়নি চক্রটি। পরিবারের পক্ষে গত ২৬ ডিসেম্বর জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। গত ১১ জানুয়ারি পরিবার র‌্যাবকে জানালে র‌্যাব অভিযান চালিয়ে রুহুল আমীনকে উদ্ধার করে।

advertisement
Evaly
advertisement