advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চার্টার্ড প্রিয়জনের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক
১৪ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ২৩:২৩
advertisement

‘চার্টার্ড প্রিয়জন’ নামে অ্যাপস চালু করেছে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। বীমাসংক্রান্ত সব সুবিধা এখন এই অ্যাপসের মাধ্যমে নিতে পারবেন গ্রাহকরা। গতকাল সন্ধ্যায় হোটেল ওয়েস্টিনে কোম্পানির আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্তি উদযাপন ও সেরা বীমাকর্মীদের অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অ্যাপসটির উদ্বোধন করা হয়। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন অ্যাপসের উদ্বোধন করেন। অনুষ্ঠানে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও সাবেক চিফ হুইফ উপাধ্যক্ষ আবদুস শহীদ, ভাইস চেয়ারম্যান ও চ্যানেল আইয়ের বার্তাপ্রধান শাইখ সিরাজ, মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জিয়াউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

অ্যাপসটির মাধ্যমে চার্টার্ড লাইফের বর্তমান গ্রাহকরা প্রিমিয়াম পরিশোধ, লেনদেন পর্যবেক্ষণ, পলিসি তথ্য প্রিমিয়াম ক্যালকুলেশন ও ভ্যালু অ্যাডেড সেবা পাবেন।

অনুষ্ঠানে আইডিআরএর চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন বলেন, চতুর্থ প্রজন্মের বীমা কোম্পানি হিসেবে চার্টার্ড লাইফ বেশ ভালো করছে। নতুন অ্যাপসের মাধ্যমে আরও একধাপ এগিয়ে যাবে। ডিজিটালাইজেশন ছাড়া উন্নয়ন সম্ভব নয়। তিনি পলিসিহোল্ডাররা যাতে উপকৃত হতে পারেন, সেদিকে নজর দিতে কোম্পানির কর্মকর্তাদের অনুরোধ জানান।

উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি বলেন, ইন্স্যুরেন্স ছাড়া উন্নয়ন কল্পনা করা যায় না। মানুষের ভাগ্যের পরিবর্তন এবং সমৃদ্ধ অর্থনীতির জন্য বীমা গুরুত্বপূর্ণ। আগামীতে ৬৪ জেলায় চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সেবা পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে। এ বছর নতুন করে ৪২ জেলায় যাওয়ার পরিকল্পনা রয়েছে। দেশের পাশাপাশি দেশের বাইরেও আমাদের সেবা মিলবে। শিগগিরই পুঁজিবাজারে তালিকাভুক্ত হবে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।

শাইখ সিরাজ বলেন, বৈশ্বিক মহামারীর মধ্যে আমাদের কোম্পানি ভালো

করছে। বেশ কয়েকটি পুরস্কারও পেয়েছে। এ জন্য তিনি কর্মীদের ধন্যবাদ জানান।

এসএম জিয়াউল হক বলেন, এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখছি। সাফল্যের জন্য আমরা ঘুমাতে পারি না। বড় সাফল্যের স্বপ্ন দেখছি আমরা।

প্রসঙ্গত, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স ২০২০ সালে ক্রেডিট রেটিংয়ে ‘এ’ পেয়েছে। এ ছাড়া ইন্টারন্যাশনাল ফাইন্যান্স অ্যাওয়ার্ড পেয়েছে।

advertisement
Evaly
advertisement