advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বিয়ের প্রলোভনে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৯ম শ্রেণির ছাত্র গ্রেপ্তার  

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২১ ১৭:০৪ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ১৭:২৬
প্রতীকী ছবি
advertisement

পাবনার চাটমোহরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে নবম শ্রেণির এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার লিমন মোল্লা (১৬) নামে ওই ছাত্রকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার করকান্দি গ্রামের বাবলু মোল্লার ছেলে।

ভুক্তভোগীর বাবার করা মামলা ও পুলিশ সূত্রে  জানা যায়, উপজেলার একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র লিমন মোল্লার (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রীর (১২)। প্রেমের সম্পর্কে জেরে গত ৪ জানুয়ারি ওই স্কুলছাত্র তার প্রেমিকাকে মোবাইল ফোনের মাধ্যমে ডেকে এনে একটি ইউক্যালিকটাস বাগানে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে।

বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলে। কিন্তু কোনো সুরাহা না হওয়ায় গতকাল বুধবার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে চাটমোহর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে গতকাল বুধবারই স্কুলছাত্র লিমনকে গ্রেপ্তার করে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত স্কুলছাত্রকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

advertisement
Evaly
advertisement