advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কাদের মির্জার সব অভিযোগ সত্য নয় : শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি
১৪ জানুয়ারি ২০২১ ১৮:১০ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২১ ২১:৫৮
মাদারীপুর ডায়াবেটিক সমিতির ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া করছেন শাজাহান খান। ছবি : আমাদের সময়
advertisement

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার কোনো বক্তব্য থাকলে জনসম্মুখে না বলে তা দলীয় ফোরামে বলা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। আজ বৃহস্পতিবার মাদারীপুর ডায়াবেটিক সমিতির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

সাংসদ শাজাহান খান বলেন, ‘আবদুল কাদের মির্জা সাম্প্রতিক সময়ে যে ধরনের অর্ভিযোগ করে আসছেন, তার সব অভিযোগই সত্য নয়। তবুও তার যদি কোনো অভিযোগ বা পর্যবেক্ষণ থাকে তা দলের ফোরামেই বলা উচিত।’

৬ তলা ভবনের ৮০ শয্যা বিশিষ্ট মাদারীপুর ডায়াবেটিক হাসপাতালটি ২১ কোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। যেটি নির্মিত হলে উন্নত স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়া যাবে জেলার সাধারণ মানুষের দোঁড়গোড়ায়।

গণপূর্ত জোন গোপালগঞ্জের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হোসেন, গণপূর্ত সার্কেল গোপালগঞ্জের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান ও প্রকল্প পরিচালক বিশ্বজিৎ বৈদ্য প্রমূখ।

advertisement
Evaly
advertisement