advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ফরিদপুর স্ট্যান্ডে পাঁচ বাসে আগুন

ফরিদপুর প্রতিনিধি
১৮ জানুয়ারি ২০২১ ০০:০০ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ২৩:৩৫
advertisement

ফরিদপুর বাসস্ট্যান্ডে রাখা ৫টি বাস আগুনে পুড়ে গেছে। গতকাল ভোররাতে ফরিদপুর নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। ফরিদপুর বাস মালিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা ঘটনাটিকে নাশকতা বলে অভিযোগ করেছেন। বাস মালিকরা বিষয়টি দ্রুত তদন্তের দাবি করেছেন।

ফরিদপুর বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতারা জানান, ভোরে দুর্বৃত্তরা নাশকতার উদ্দেশ্যে তাদের ৫টি বাসে আগুন লাগালে দুটি একেবারেই পুড়ে যায়। খবর পেয়ে ফরিদপুরের ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সহায়তায় বাকি তিনটি বাসের সামান্য ক্ষতি হয়। এ ঘটনায় বাস মালিক-শ্রমিকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তারা এখন বাসস্ট্যান্ডে বাস রাখতে ভয় পাচ্ছেন। সেই সঙ্গে তারা দ্রুত তদন্ত করে প্রকৃত দোষীদের চিহ্নিত করা ও ঘটনার রহস্য উদঘাটনের দাবি করেন।

বাস মালিকদের একটি পক্ষ জানায়, বাসস্ট্যান্ডের বাস মালিক ও শ্রমিকদের মধ্যে গ্রুপিং চলছে। তা ছাড়া মাহেন্দ্র চলাচল নিয়েও বিরোধ চলছে।

এসব কারণে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে থাকতে পারে।

কোতোয়ালি থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বিষয়টি জানার পর প্রশাসনের পক্ষ থেকে তদন্ত শুরু হয়েছে।

advertisement