advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে তিনটি চ্যানেলে

স্পোর্টস ডেস্ক
১৮ জানুয়ারি ২০২১ ১৫:৫৮ | আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ১৬:১০
আজ সংবাদ সম্মেলনে চ্যানেলের নাম ঘোষণা করা হয়। ছবি : সংগৃহীত
advertisement

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। দুই টেস্ট ও তিন ওয়ানডে খেলতে ইতিমধ্যেই বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ দল। আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজের পর শুরু হবে টেস্ট সিরিজ। তবে খেলা দেখা যাবে কোন চ্যানেলে তা নিয়ে যেন ক্রিকেট প্রেমীদের কৌতূহলের শেষ নেই। এবার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে সেটিও জানানো হলো।  

রাষ্ট্রায়ত্ত্ব টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) মোট তিনটি চ্যানেলে দেখা যাবে এই সিরিজ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি-স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি।

উন্মুক্ত বিডিংয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সম্প্রচার স্বত্ব পায় স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি বেনটেক। তাদের কাছ থেকে সম্প্রচারকারী প্রতিষ্ঠান হিসেবে যৌথভাবে দায়িত্ব পায় টিভি চ্যানেল দুটি।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর দি ওয়েস্টিন হোটেলের বলরুমে এক সংবাদ সম্মেলনে আসন্ন এই সিরিজের অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা করা হয়। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস টি স্পোর্টস ও নাগরিক টিভির নাম জানিয়েছেন।

advertisement
Evaly
advertisement