advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জাসদ নেতা ইনু করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
১৮ জানুয়ারি ২০২১ ১৯:৪২ | আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ১৯:৪৭
জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু
advertisement

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তবে তার শারীরিক কোনো জটিলতা নেই।

সোমবার সন্ধ্যায় জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, ইনু রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

কাইয়ূম বলেন, ‘হাসানুল হক ইনুর গানম্যান কোভিড পজিটিভ হলে তিনি গত মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে জাতীয় সংসদের কোভিড বুথে পরীক্ষা করান। দুপুরে টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিনি ডাক্তারের পরামর্শে নিশ্চিত হবার জন্য একইদিন একটি বেসরকারি হাসপাতালে কোভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকরা তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবার পরীক্ষা করার পরামর্শ দেন।’

আব্দুল্লাহিল কাইয়ূম বলেন, ‘তিনি (ইনু) ডাক্তারের পরামর্শে বাসায় আইসোলেশনে থেকে গত শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন। পরদিন শনিবার তৃতীয়বার কোভিড টেস্ট হয়। ওইদিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে।’

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের চিকিৎসক মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন আছেন হাসানুল হক ইনু। সিটিস্ক্যানসহ কোভিড সম্পর্কিত রিপোর্টে তার শরীরে কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি।

advertisement
Evaly
advertisement