advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাফা ওমেন লিডারশিপ কমিটির নতুন চেয়ারম্যান মারিয়া হাওলাদার

নিজস্ব প্রতিবেদক
১৮ জানুয়ারি ২০২১ ২০:৪০ | আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২০:৪১
মারিয়া হাওলাদার এফসিএ
advertisement

সাউথ এশিয়ান ফেডারেশন অব চার্টার্ড এ্যাকাউন্ট্যান্টস’র (সাফা) ওমেন লিডারশিপ কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন মারিয়া হাওলাদার এফসিএ। তিনি আগামী দুই বছর এই দায়িত্ব পালন করবেন। সর্বশেষ তিনি সাফা’র ওমেন লিডারশিপ কমিটির ভাইস চেয়ারম্যান ছিলেন।

মারিয়া হাওলাদার বর্তমানে দি ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ’র (আইসিএবি) সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি হাওলাদার মারিয়া অ্যান্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস ফার্মের প্রতিষ্ঠাতা। ২০০৮ সাল থেকে নিরীক্ষা, হিসাব এবং অ্যাডভাইজরি কাজে জড়িত আছেন মারিয়া হাওলাদার। এর আগে তিনি এ কাসেম অ্যান্ড কোং, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্স’র অংশীদার ছিলেন।

মারিয়া হাওলাদার আইসিএবি সহযোগী সদস্য লাভ করেন ২০০৮ সালে এবং ফোলো সদস্য হন ২০১৩ সালে। বর্তমানে তিনি ওমেন মেম্বারস এমপাওয়ারমেন্ট অ্যান্ড লিডারশিপ ডেভেলপমেন্ট কমিটি অব আইসিএবি’র চেয়ারম্যান। একইসঙ্গে তিনি আইসিএবি ক্যাপাসিটি বিল্ডিং ও প্রোজেক্ট ডেভেলপমেন্ট কমিটির অধীন ‘অডিট সফটওয়্যার ডেভেলপমেন্ট ফর সিএ ফার্ম ইন বাংলাদেশ’ প্রোজেক্ট’র চেয়ারম্যান। তিনি ২০০৯ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত আইসিএবি’র ফ্যাকাল্টি সদস্য হিসাবে শিক্ষা কার্যক্রমের সাথে জড়িত ছিলেন।

advertisement
Evaly
advertisement