advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বরখাস্ত হওয়ার পরও ইয়াবা ব্যবসা করে যাচ্ছিলেন পুলিশের এসআই

সিলেট ব্যুরো
১৯ জানুয়ারি ২০২১ ০০:০৫ | আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ০৯:১১
এক নারীসহ আটক পুলিশের এসআই মো. রোকনউদ্দিন
advertisement

সিলেট নগরীর সুবিদবাজার থেকে ইয়াবাসহ মো. রোকনউদ্দিন (৪২) নামে পুলিশের এক উপপরিদর্শককে (এসআই) আটক করা হয়েছে। এসময় তার সঙ্গে থাকা এক নারীসহ আরও তিনজনকে আটক করে পুলিশ। আজ সোমবার বিকাল সোয়া ৪টার দিকে এ চারজনকে আটক করা হয়। আটক এসআই মো. রোকনউদ্দিন এর আগে মাদক ও শিশুদের দিয়ে পতিতাবৃত্তি করানোর অভিযোগ থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন।

আটককৃতরা হলেন, সাময়িক বরখাস্তকৃত এসআই মো. রোকনউদ্দিন (৪২), রীমা (৪২), জসিম উদ্দিন (২৪) ও ফাহিম শাহরিয়ার (৪১)। রোকনউদ্দিন আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কাজ করতেন।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সুবিদবাজারের চন্দ্রিমা আবাসিক এলাকার ব্লক-এ’র ৩ নম্বর খাঁন মঞ্জিল বাসায় কোতোয়ালী থানার সহকারী কমিশনার মো. সামসুদ্দিন সালেহ আহমেদ ও ওসি এসএম আবু ফরহাদের নেতৃত্বে অভিযান চালানো হয়।

অভিযানে ওই বাসা থেকে ১৮৫ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার ৩০০ টাকাসহ ওই চারজনকে আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মো. রোকনউদ্দিন মাদকসংক্রান্ত কারণে আগে থেকেই সাময়িক বরখাস্ত ছিলেন।’

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে আরও একবার এস আই রোকন উদ্দিন ভূঁইয়া ও তার কথিত স্ত্রী রিমা বেগম আটক হন। এসময় বাসা ভাড়া নিয়ে শিশুদের দিয়ে পতিতাবৃত্তি ও ইয়াবা সেবন করানোর অভিযোগে এ দুইজনকে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়।

advertisement
Evaly
advertisement