advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

নির্বাচিত দুই কাউন্সিলরকে আ.লীগ থেকে বহিষ্কার

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি
২০ জানুয়ারি ২০২১ ১১:০০ | আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ১১:১২
জাকির হোসেন ও জিয়াউল হক জিয়া
advertisement

সদ্য অনুষ্ঠিত দাগনভূঞা পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নবনির্বাচিত দুই কাউন্সিলরকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

দলীয় সূত্র জানায়, ১৬ জানুয়ারি অনুষ্ঠিত দাগনভূঞা পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন গাজর প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী ছিলেন। তিনি দলীয় প্রার্থী জাকির হোসেনকে পরাজিত করে কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে পাঞ্জাবি প্রতীক নিয়ে নির্বাচিত হন। তিনি ওই ওয়াডে৩র্ উঠ পাখি প্রতীকের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সালাহ উদ্দিন রুবেলকে পরাজিত করেন।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের দলীয় প্যাডে প্রচারিত বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সিদ্ধান্তে দাগনভূঞা পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ড সভাপতি জাকির হোসেন ও ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়াকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলের প্রাথমিক সদস্য পদসহ দল থেকে বহিষ্কার করা হলো।

advertisement
Evaly
advertisement